সংবাদ শিরোনাম:
মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন
বয়স্ক ,বিধবা ও প্রতিবন্ধি ভাতার কাজ দিয়ে ১৮ নং ওয়ার্ড অফিসের কার্যক্রম শুরু

বয়স্ক ,বিধবা ও প্রতিবন্ধি ভাতার কাজ দিয়ে ১৮ নং ওয়ার্ড অফিসের কার্যক্রম শুরু

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইল পৌরসভায় বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও প্রতিবন্ধি ভাতা পেতে আর ব্যাংকে গিয়ে ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করতে হবেনা। এখন থেকে এসব ভাতা গ্রহীতারা ঘরে বসেই নগদ এ্যাপসের মাধ্যমে ভাতা উত্তোলন করতে পারবে।

গত ৩০ শে জানুয়ারি টাঙ্গাইল পৌরসভার নির্বাচনে ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর নির্বাচনে প্রতিদ্বন্দিতা করে ৫ জন। এরা হলেন ১. আকতারুজ্জামান আহমেদ ফজল, ২. এ,কে,এম মাহমুদুল হাসান সিদ্দিকী, ৩. মাহবুবা করিম , ৪. মো: আসাদুজ্জামান প্রিন্স ও ৫. মো: সাকাওয়াত হোসেন আলম।
এই পৌর নির্বাচনে ১৮ নং ওয়াড কাউন্সিলর পদে ব্রিজ প্রতিকে ১৭৮৫ ভোট পেয়ে মো: আসাদুজ্জামান প্রিন্স জয়ী হন। ওয়ার্ড কাউন্সিলর মো: আসাদুজ্জামান প্রিন্স দায়িত্ব পেয়ে গত ৫ মার্চ ২০২১ (শুক্রবার) ১৮ নং ওয়াডের জনগনের সাথে পৌর কাজ সহজতর করতে ওয়ার্ডের গন্য মান্য জনগনের উপস্থিতিতে সাবালিয়া বটতলায় কাউন্সিলর কার্যলয় উদ্ভোদন করেন ।


আজ ১৩ মার্চ শনিবার সকাল ১০ ঘটিকায় সমাজ কল্যান মন্ত্রানালয় এর জি টু পি প্যাকেজের বয়স্ক ভাতা,বিধবা ভাতা ও প্রতিবন্ধি ভাতা মোবাইল নাম্বার দিয়ে নগদ একাউন্ট নিবন্ধনের কাজ দিয়ে ১৮ নং ওয়াড কমিশনার মো: আসাদুজ্জামান প্রিন্স ওয়ার্ড অফিসের কার্যক্রম শুরু করেন ।এর ফলে আগে যারা এই ভাতার টাকা সরকারের কাছ থেকে ব্যাংকের মাধ্যমে পেত , এখন সহজেই মোবাইল নাম্বারে নগদ একাউন্টের মাধ্যমে ঘরে বসে পেয়ে যাবে।


১৮ নং ওয়ার্ড কমিশনার মো: আসাদুজ্জামান প্রিন্স বলেন , ডিজিটাল বাংলাদেশের রুপকার দেশরত্ন মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জনগনের নির বিচ্ছিন্ন সেবার মান উন্নত করতে সব সেক্টরেই ডিজিটালাইজেশন কাজ করেছেন। এরই ধারাবাহিকতায় আজ আমরা সমাজ কল্যান মন্ত্রানালয় এর জি টু পি প্যাকেজের বয়স্ক ভাতা,বিধবা ভাতা ও প্রতিবন্ধি ভাতা মোবাইল নাম্বার দিয়ে নগদ একাউন্টের নিবন্ধনের কাজ করছি। এর ফলে সরকারি ভাতার টাকা সরাসরি তাদের মোবাইলে চলে যাবে,তাদের কষ্ট করে ব্যাংকে গিয়ে লাইনে দারিয়ে টাকা উঠাতে হবে না । ঘরে বসেই যখন ইচ্ছে টাকা সংগ্রহ করতে পারবে এবং পূর্বের তালিকা অনুযায়ীই এই নগদ একাউন্টের নিবন্ধনের কাজ করা হচ্ছে । তিনি আর বলেন, এখন থেকে আমার ১৮ নং ওয়ার্ডবাসী যে কোন পৌর কাজগুলো সহজেই এই অফিস থেকে করতে পারবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840